আমি একজন ক্ষুদে ম্যাজিশিয়ান আজ আসলাম একটি ম্যাজিক বই নিয়ে !!!! এসো নতুন কিছু ম্যাজিক শিখি (পর্ব ২)

আসসালামু আলাইকুম, অনেক দিন হল ম্যাজিক নিয়ে লিখছি না । ড্রাফটে আছে কিন্তু প্রকাশ করতে পারছি না । আস্তে আস্তে প্রকাশ করবো ইনশাআল্লাহ্‌ । আপনাদের আনন্দ দিবার জন্য আমার এই  ম্যাজিক শিক্ষা আসর । আমরা সবাই জানি অসম্ভব, বিস্ময়কর দৃশ্য দেখানোই হল ম্যাজিক। প্রত্যেক মানুষের-ই কমবেশি ম্যাজিকের কৌশল জানতে ইচ্ছা করে, ইচ্ছা করে অলস সময়য়ের মাঝে মধ্যে দু-একটা ম্যাজিক দেখান। তাছাড়া ছোটখাট পারিবারিক অনুষ্ঠান বা যে কোন অনুষ্ঠানে আত্মীয় স্বজন বা বন্ধু মহলে জনপ্রিয়তা পাওয়া যায় যদি কিছু ম্যাজিক জানা যায়। যারা স্কুল-কলেজে পড়ে বা যে কোন ব্যক্তি যার একটু রহস্যময় ব্যক্তি হওয়ার ইচ্ছা জাগে । অনেক গুলো পর্ব নিয়ে সাজানো আমার এই ম্যাজিক শিক্ষা আসর আশা করি সবার ভালো লাগবে ।

এর আগে আমি একটি পর্ব করে ছিলাম দয়া করে আপনার একটু কি দেখে আসবেন  ???ম্যাজিকের জগৎ রহস্যের জগৎ। অসম্ভব, বিস্ময়কর দৃশ্য দেখানোই হল ম্যাজিক। এসো নতুন কিছু ম্যাজিক শিখি (পর্ব ১ )

আজ আমি ম্যাজিক নিয়ে একটা  বই আপনাদের আমি উপহার দিব । খুব সোজা ১০ টি ম্যাজিক কার্ড নিয়ে । আশা করি সবাই পারবেন । বইটার নাম 10 CARD TRICKS FOR THE NOVICE MAGICIAN

ডাওনলোড করুন  খুব ছোট একটা বই এখান থেকে

আজ তাহলে বিদায় নিলাম আবার সামনের শুক্রবার আরেকটি মজার ম্যাজিক নিয়ে আসবো , সবাই ভালো থাকবেনআর এই ম্যাজিক আমি পিসি হেল্পলাইন বিডি (বাংলাদেশ) ব্লগ ছারা অন্য কোথাও প্রকাশ করবো না

ifacuh 2  ফটোশপের বিকল্প খুব সহজ কয়েকটি সফটওয়্যার । আজ আমার fifty/50 টিপসে ।24edzx1 1  ফটোশপের বিকল্প খুব সহজ কয়েকটি সফটওয়্যার । আজ আমার fifty/50 টিপসে ।

One thought on “আমি একজন ক্ষুদে ম্যাজিশিয়ান আজ আসলাম একটি ম্যাজিক বই নিয়ে !!!! এসো নতুন কিছু ম্যাজিক শিখি (পর্ব ২)

Leave a Reply

