আমি একজন ক্ষুদে ম্যাজিশিয়ান আজ আসলাম একটি ম্যাজিক বই নিয়ে !!!! এসো নতুন কিছু ম্যাজিক শিখি (পর্ব ২)

আসসালামু আলাইকুম, অনেক দিন হল ম্যাজিক নিয়ে লিখছি না । ড্রাফটে আছে কিন্তু প্রকাশ করতে পারছি না । আস্তে আস্তে প্রকাশ করবো ইনশাআল্লাহ্‌ । আপনাদের আনন্দ দিবার জন্য আমার এই  ম্যাজিক শিক্ষা আসর । আমরা সবাই জানি অসম্ভব, বিস্ময়কর দৃশ্য দেখানোই হল ম্যাজিক। প্রত্যেক মানুষের-ই কমবেশি ম্যাজিকের কৌশল জানতে ইচ্ছা করে, ইচ্ছা করে অলস সময়য়ের মাঝে মধ্যে দু-একটা ম্যাজিক দেখান। তাছাড়া ছোটখাট পারিবারিক অনুষ্ঠান বা যে কোন অনুষ্ঠানে আত্মীয় স্বজন বা বন্ধু মহলে জনপ্রিয়তা পাওয়া যায় যদি কিছু ম্যাজিক জানা যায়। যারা স্কুল-কলেজে পড়ে বা যে কোন ব্যক্তি যার একটু রহস্যময় ব্যক্তি হওয়ার ইচ্ছা জাগে । অনেক গুলো পর্ব নিয়ে সাজানো আমার এই ম্যাজিক শিক্ষা আসর আশা করি সবার ভালো লাগবে ।

এর আগে আমি একটি পর্ব করে ছিলাম দয়া করে আপনার একটু কি দেখে আসবেন  ???ম্যাজিকের জগৎ রহস্যের জগৎ। অসম্ভব, বিস্ময়কর দৃশ্য দেখানোই হল ম্যাজিক। এসো নতুন কিছু ম্যাজিক শিখি (পর্ব ১ )

আজ আমি ম্যাজিক নিয়ে একটা  বই আপনাদের আমি উপহার দিব । খুব সোজা ১০ টি ম্যাজিক কার্ড নিয়ে । আশা করি সবাই পারবেন । বইটার নাম 10 CARD TRICKS FOR THE NOVICE MAGICIAN

ডাওনলোড করুন  খুব ছোট একটা বই এখান থেকে

আজ তাহলে বিদায় নিলাম আবার সামনের শুক্রবার আরেকটি মজার ম্যাজিক নিয়ে আসবো , সবাই ভালো থাকবেনআর এই ম্যাজিক আমি পিসি হেল্পলাইন বিডি (বাংলাদেশ) ব্লগ ছারা অন্য কোথাও প্রকাশ করবো না

ifacuh 2  ফটোশপের বিকল্প খুব সহজ কয়েকটি সফটওয়্যার । আজ আমার fifty/50 টিপসে ।24edzx1 1  ফটোশপের বিকল্প খুব সহজ কয়েকটি সফটওয়্যার । আজ আমার fifty/50 টিপসে ।

Advertisements

One thought on “আমি একজন ক্ষুদে ম্যাজিশিয়ান আজ আসলাম একটি ম্যাজিক বই নিয়ে !!!! এসো নতুন কিছু ম্যাজিক শিখি (পর্ব ২)

মন্তব্য করুন

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / পরিবর্তন )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / পরিবর্তন )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / পরিবর্তন )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / পরিবর্তন )

Connecting to %s