ফটোশপের বিকল্প খুব সহজ কয়েকটি সফটওয়্যার । আজ আমার fifty/50 টিপসে ।

আসসালামু আলাইকুম, কেমন আছেন সবাই ? আশা করি মহান আল্লাহ তায়ালার অশেষ রহমতে সবাই ভাল আছেন।আজ আমি এই প্রথম একটি ব্লগে নিয়মিত ভাবে ,  ৫০ তা টিপস শেয়ার করলাম আর আপনাদের অনুপ্রেরনায় অল্প সময়ে ৫০টি পোস্ট লিখতে পেরেছি। জানি না আমার পোস্টগুলো আপনাদের কেমন লাগলো  । আমি কখনো ভাবতে পারি নেই মহান আল্লাহ্‌ দয়াই এতো গুলো টিপস শেয়ার করতে পারবো তাই আজ আমি এই পিসি হেল্পলাইন বিডি সকল মেম্বার কে আমার শুভেচ্ছা জানিয়ে আজকের টিপস শুরু করছি।  আজ আমি ফটোশপের বিকল্প খুব সহজ কয়েকটি সফটওয়্যার  উপহার দিব প্রতি সফটওয়্যার ২ – ৫ এমবি মাএ । Gimp

gimp 11 Free Adobe Photoshop Alternatives (Softwares)

Download Gimp

Paint.net

paintnet 11 Free Adobe Photoshop Alternatives (Softwares)

Download Paint.net

Pixia

pixia 11 Free Adobe Photoshop Alternatives (Softwares)

Download PIxia

Seashore

seashore 11 Free Adobe Photoshop Alternatives (Softwares)

Download Seashore.

Inkscape

inkscape 11 Free Adobe Photoshop Alternatives (Softwares)

Download Inkscape. Xara Xtreme

xaraxtreme 11 Free Adobe Photoshop Alternatives (Softwares)

Download Xara Xtreme.

ChocoFlop

chcoflop 11 Free Adobe Photoshop Alternatives (Softwares)

Download ChocoFlop.

Photoplus

photoplus 11 Free Adobe Photoshop Alternatives (Softwares)

Download Photoplus.

CinePaint

cinepaint 11 Free Adobe Photoshop Alternatives (Softwares)

Download CinePaint.

Krita

krita 11 Free Adobe Photoshop Alternatives (Softwares)

Download Krita.

PhotoFiltre

photofiltre 11 Free Adobe Photoshop Alternatives (Softwares)

Download PhotoFiltre দু’দিন আগে আমাদের পিসি হেলপলাইন ফেসবুক গ্রুপের বর্ষপূর্তি চলে গেলো আমি জানতাম না । 261 আমার শততম টিউনে আপনাদের স্বাগত জানাচ্ছি এক ঝাঁক সফটওয়্যার দিয়ে।০ থেকে ১০০,মসৃন নয় কঠিন পথ। | Techtunes কি ভাবে ১ বছর চলে গেল আল্লাহ্‌ ভালো জানে । আমার আজকের এই পোস্টটি পিসি হেলপলাইন পরিবারেরর প্রতিটি সদস্যকে ডেডিকেট করছি। সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেন আরও ভালো ভালো টিপস শেয়ার করতে পারি আর যাবার আগে ছোট আরেকটি গীফট ফটোশপের বিকল্প আরেকটি ভিন্ন ধরনের খুব সোজা একটি সফটওয়ার তা  হল

ভয় পাবেন না এটা আপনার ডেস্কটপ এর নয়😛

Macromedia Fireworks 8

18562 ই বুক পড়ার জন্য সবচেয়ে ভালো সফটওয়্যার Adobe Reader 10.0 !!!

8 thoughts on “ফটোশপের বিকল্প খুব সহজ কয়েকটি সফটওয়্যার । আজ আমার fifty/50 টিপসে ।

  1. ZAKIR HOSSAIN বলেছেন:

    দারুন রঙে রাঙ্গিয়েছেন ৫০ তম পোস্ট, কাজে আসবে সফটওয়্যার গুলি, আরও সামনে এগিয়ে যান, এই কামনা করছি।

    Like

    • M.S.POLASH বলেছেন:

      ধন্যবাদ খালেদ ভাই আপনার লেখা গুলো আমার অনেক ভালো লাগে । দোয়া করবেন মৃতুর আগ পযন্ত আমরা সবাই একসাথে থেকে টিপস শেয়ার পারি😛

      Like

Leave a Reply

