মাত্র ১ বার ফাইল আপলোড করবেন…তাতেই ৮টি ফাইল শেয়ারিং সাইটে ফাইল শেয়ার করা হয়ে যাবে

পরকরুনাময় আল্লাহপাকের নামে শুরু করছি।

আশা করছি আল্লাহর অশেষ দয়ায় সবাই ভালো আছেন।এটি পিসি হেলপলাইনে আমার ৫০তম পোস্ট।আপনাদের অনুপ্রেরনায় অল্প সময়ে ৫০টি পোস্ট লিখতে পেরেছি।জানি না আমার পোস্টগুলো আপনাদের কেমন লাগে,তবে আমি সব সময়ই চেষ্টা করি যথা সম্ভব সঠিক তথ্য দেয়ার।যাহোক,আর বেশি কথা বলে বিরক্ত করতে চাই না।শুরু করি ৫০তম পোস্ট….

 

বিভিন্ন কারনে আমরা ইন্টারনেটে ফাইল শেয়ার করে থাকি।ফাইল শেয়ার করার জন্য রয়েছে বিভিন্ন সাইট।কিন্তু দু:খের বিষয় সব সাইটে সব সুবিধা পাওয়া যায় না।তাই অনেকেই আলাদা আলাদা সাইটে ফাইল আপলোড করে থাকেন।কিন্তু সবার তো আর একাধিক সাইটে ফাইল আপলোড করার মতো অফুরন্ত ইন্টারনেট নেট নেই ! তাই আপনাদের কষ্ট কিছুটা লাঘব করতে আজকে একটি ফাইল শেয়ারিং সাইটের সাথে পরিচয় করিয়ে দেবো।  মেগা আপলোড নামের এই সাইটে ফাইল আপলোড করলে তা সাথে সাথে ৮টি ফাইল শেয়ারিং সাইটে আপলোড হয়ে যাবে।অর্থা এক জায়গায় আপলোড করেই আপনিই সবাইকে দিতে পারবেন ৮টি ভিন্ন ডাওনলোড লিংক ! যার যে লিংক সুবিধা হবে সেখান থেকে ডাওনলোড করে নেবে।আর একটা কথা,অনেক সাইটে সাইন আপ করে নানা ঝামেলা পেরিয়ে ফাইল আপলোড করতে হয়। মেগা আপলোড কিন্তু এতো ঝামেলা করবে না।সাইন আপ ছাড়াও ফাইল আপলোড করা যায় এখানে।

 

প্রথমে মেগা আপলোড সাইটে যান

Browse করে ফাইল upload করুন।যে কয়টি সাইটে ফাইল আপলোড করতে চান নিচে তালিকা থেকে টিক চিহ্ন দিন।

Download link-এ ক্লীক করুন।

দেখুন একসাথে ৮টি ডাওনলোড লিংক এসে গেছে,ইউজারের যেখানে ভালো মনে হবে সেখান থেকেই ডাওনলোড করে নেবে।সুতরাং আপনাকে ফাইল শেয়ারিংয়ের বিষয়ে আর চিন্তা করতে হবে না।

জানি এখন আপনারা অনেকেই একটু মন খারাপ করবেন ।অনেকেই আফসোস করে বলবেন,যেসব ফাইল শেয়ারিং সাইট দেয়া আছে সেগুলোতে প্রিমিয়াম account না থাকলে একবারের বেশী ডাওনলোড করা যায় না।থাক এটা নিয়ে আর দু:শ্চিন্তা করতে হবে না।এই চিন্তা দূর করার জন্য বোনাস হিসেবে কিছু ডাওনলোড জেনারেটর সাইটের ঠিকানা দিয়ে গেলাম্-

www.hlusoe.info
www.rapid8.com
www.rapidsurfing.net

http://download.rapidshare-search-index.com
www.riprapid.net
www.rsrip.com
www.rsgenerator.net

সময় স্বল্পতার কারনে ৫০তম টিপসে স্পেশাল কিছু দিতে পারলাম না।তারপরও চেষ্টা করলাম।কেমন লাগলো জানাবেন।না জানালেও দু;খ নেই।সবাই ভালো থাকুন।

আল্লাগ হাফেজ।

13 thoughts on “মাত্র ১ বার ফাইল আপলোড করবেন…তাতেই ৮টি ফাইল শেয়ারিং সাইটে ফাইল শেয়ার করা হয়ে যাবে

  1. খালেদ মাহমুদ খান বলেছেন:

    অভি ভাই আপনার কথা শুনে ভালো লাগলো।টিপস কাজে লাগলে ই আমি খুশি।আপনাকে ধন্যবাদ ।

    Like

  2. সুমন আহমেদ বলেছেন:

    প্রথমে আপনাকে অভিনন্দন এবং পরে জানালাম ধন্যবাদ। টিপস ভালো হয়েছে। আশা করি ভবিষ্যতে ও আপনার কাছ থেকে এমন আরো অনেক অসাধারন টিপস পাবো।

    Like

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / পরিবর্তন )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / পরিবর্তন )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / পরিবর্তন )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / পরিবর্তন )

Connecting to %s