***আপনার ওয়েব সাইট অথবা রেফার লিংক এর ভিজিটর থাকবে আপনার হাতের মুঠোয় ***

 

 

আসসালামু আলাইকুম, কেমন আছেন সবাই ? আমি যে বিষয় নিয়ে বলতে যাচ্ছি তা সম্পকে অনেকেই খুব ভালভাবে জানেন আবার অনেকেই জানেননা । যারা জানেন না তারা ভালভাবে লক্ষ্য করুন আর যারা যানেন তারা এই ওয়েবসাইট টি ফলো করতে পারেন ।

 

যাইহোক এবার মূল বিষয়ে আসা যাক । যে বিষয় শেয়ার করতে যাচ্ছি তাকে বলা হয় Traffic Exchange । আপনি একজনের ওয়েবসাইট অথবা রেফার লিংক দেখবেন এর বিনিময়ে আপনারটা দেখা হবে ।

এককথায় বলতে পারেন এটা হলো বিনে পয়সায় এ্যাড দেওয়া । আমরা সাধারনত যা বিভিন্ন ব্লগ সাইটে অথবা অনেকে পিটিসি সাইটে টাকা খরচ করে করে থাকি ।


যাই হোক এবার ওয়েব সাইট টি সম্পকে বিস্তারিত বলা যাক । প্রথমে নিচের ব্যনার টিতে ক্লিক করে সাইট টি তে প্রবেশ করুন


 

 

এবার নিচের ছবির ১ নং অংশ (join Now) এ ক্লিক করুন । তারপর প্রযোজনীয় তথ্য দিয়ে ফরম টি পুরন করে Submit করুন । এবার আপনার ইমেল চেক করে Account টি একটিভ করুন । এবার চিত্রের ২ নং অংশে Username ও password দিয়ে লগইন করুন ।

 

 

এবার নিচের ছবির মত পেজ দেখতে পাবেন । যার ১নং অংশে ক্লিক করে আপনি অন্যের দেওয়া এ্যাড বা ওয়েব সাইট দেখতে পাবেন , যার বিনিময়ে অপনার এ্যাড বা ওয়েব সাইট দেখা হবে । প্রতিটি ওয়েব সাইট ভিজিট করার জন্য আপনি পাবেন 1 credit . যত সাইট দেখবেন তত credit পাবেন প্রতি ২৫ টি সাইট দেখার জন্য আপনি কিছু বোনাস পাবেন । প্রতি 1 credit এর বিনিময়ে অপনি আপনার ওয়েব সাইট একবার ভিজিট করাতে পারবেন । এছাড়া আপনি আপনার credit গুলো Convert করে ব্যনার এ্যাড এবং টেক্সট এ্যাড দিতে পারবেন । এ কাজটি আপনি করতে পারবেন চিত্রের ২ নং আংশে ।

1 credit = 25 ব্যনার এ্যাড ।

1 credit = 50 টেক্সট এ্যাড ।

 

ছবির নং ৩ নং অংশে ক্লিক করে আপনি আপনার সাইটি সাবমিট করতে পারবেন । ৪ নং অংশে ক্লিক করে আপনি আপনার ব্যনার এ্যাড সাবমিট করতে পারবেন । ৫ নং অংশে ক্লিক করে আপনি আপনার টেক্সট এ্যাড দিতে পারবেন ।

 

কিভাবে credit বৃদ্ধি করবেন বা আন্যর এ্যাড ভিজিট করবেন

২ নং চিত্রের ১নং অংশে ক্লিক করুন , তাহলে যে পেজ আসবে তার ওপরের দিকে নিচের ছবির মত দেখতে পাবেন । যার ১নং অংশে দেখতে পাবেন আপনি কতটি সাইট ভিজিট করেছেন আর আপনার credit কত হয়েছে । ছবির ২নং অংশে সময় গননা হবে প্রতিটি সাইট আপনাকে ২০ সেকেন্ড দেখতে হবে । ৩নং অংশ হলো ভ্যারিফিকেসন ২০ সেকেন্ড গননা হবার পর ছবির ওপর মাউস রাখলে বুঝতে পারবেন আপনাকে করতে ,যেমন নিচের ছবিতে যে ছবিটি ডবল আছে তার ওপর ক্লিক করতে বলা হয়েছে ।

 

কিভাবে আপনার সাইট যোগ করবেন

 

নিচের ছবির মত MY SITE এ ক্লিক করুন । ১নং ঘরে আপনার সাইট অথবা রেফার লিংক প্রবেশ করান । ২নং ঘরে যে কোন একটা টাইটেল দিন । ৩ নং ঘরে ক্লিক করে সাইট সাবমিট করুন । ৪নং ঘরে দেখতে পাবেন আপনার কত credit আছে , এর মধ্যে কতটি credit আপনি সাইট এর জন্য দিতে চান তা প্রবেশ করান । ৬নং এ ক্লিক করলে credit সাবমিট হয়ে যাবে । তারপর ৭নং এ ক্লিক করে দেখতে পারবেন আপনার সাইট কতবার ভিজিট করা হয়েছে । একই ভাবে আপনি ব্যনার এ্যাড এবং টেক্সট এ্যাড দিতে পারবেন ।

 

 

 

উপরের ওয়েব সাইট এর সাথে সাথে আর একটি সাইটে কাজ করতে পারেন যেখানে রেজিষ্টশন করলেই আপনি 100 credit ফ্রি পাবেন । নিচের ব্যনারে ক্লিক করুন

 

 

তাহলে আর দেরি কেন শুরু করে দিন আপনার ওয়েব সাইট এ ইচ্ছে মত ভিজিটর আনা ।

One thought on “***আপনার ওয়েব সাইট অথবা রেফার লিংক এর ভিজিটর থাকবে আপনার হাতের মুঠোয় ***

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / পরিবর্তন )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / পরিবর্তন )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / পরিবর্তন )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / পরিবর্তন )

Connecting to %s