আপনার এল্যাটপে ব্যালেন্স যদি হয় এক ডলার তাহলে একটু চেষ্টা ও পরিশ্রম করেই দেখুন সফল হবেন অবশ্যই

প্রিয় টিউনার ভাইরা কেমন আছে ? আসা করি ভালই আছেন । আজ আমি যে বিষয় সম্পকে বলতে যাচ্ছি তা অনেকই খুব ভাল লাগবে , তবে যদি ব্যাপারটা ভালভাবে বুঝেন । আবার এও যানি অনেকে না বুঝেই নানা রকম মন্তব্য করবে । তবে এটা আমার কাছে খুব ভাল লেগেছে । কেন ভাল লেগেছে তার কিছু পয়েন্ট নিচে তুলে ধরলাম ।

প্রথমত এ থেকে রেজিষ্টেশনের পরের দিনই প্রথম পেমেন্ট পেয়েছি । নিচে তার প্রমান দিয়ে দিলাম ,একটু ভালভাবে দেখুন বুঝতে পারবেন ।

দ্বিতীয়ত এটা কোন স্কাম বা হ্যাকিং না । এটা বলা চলে এক ধরনের সেলিং প্রক্রিয়া । যে যত মাকেটিং করতে পারবেন তার সেল তত বেশি হবে ।

যাই হোক এবার মূল কথায় আসা যাক ।


এটা একটি সেলিং ওয়েবসাইট , এখানে জয়েন করা বাবদ আপনাকে এক ডলার ফি দিতে হবে যা এককালীন এর পরে আপনার কাছে আর কোন ফি চাওয়া হবে না । এই $1 এর বিনিময়ে আপনি পাবেন একটি নিজস্ব কনটোল প্যানেল , এখানে আপনার একটা নিজস্ব রেফার লিংক দেওয়া হবে । এই রেফার লিংক এ কেউ প্রবেশ করলে মূল ওয়েব সাইট এর মত সাইট এ প্রবেশ করবে অথ্যাৎ আপনি জয়েন এর সময় যে পেজটি এসেছিল । এখন আপনার পেজের ভিজিটর যখন জয়েন করবে তখন তার জয়েন্ট কৃত এক ডলার সরাসরি আপনার এল্যাটপে একাউন্ট এ এসে জমা হবে । এভাবেই আপনার যত সেল আপনার তত আয় হবে ।


আপনাকে যা যা করতে হবে ।

প্রথমে নিচের ব্যনার টিতে ক্লিক করে ওয়েবসাইটে প্রবেশ করুন ।


এবার এই ওয়েব সাইটে JOIN NOW এ ক্লিক করুন । এর পর পেমেন্ট পেজ আসবে । আপনার এল্যাটপে একাউন্ট এ লগইন করুন এবং পেমেন্ট করুন । এর পরে একটি নতুন পেজ আসবে , এটা হলো রেজিস্টশন পেজ , এখানে আপনার নাম ঠিকানা ও ইমেল দিয়ে রেজিষ্টেশন করে নিন । রেজিষ্টেশন শেষে আপনার নিজস্ব Control panel এর পেজ আসবে । যেখানে Your Account এ ক্লিক করে আপনি আপনার রেফার আইডি পাবেন । আর এখান থেকে আপনার নাম , ইমেল , ও পাসওয়াড যে কোন সময় পরিবতন করতে পারবেন । এছারা আপনার Cpanel থেকে Instructions এ ক্লিক করে আপনি বিস্তারিত জানতে পারবেন কিভাবে আপনি 72 ঘন্টার মধ্যে ১০০ ডলার আয় করতে পারবেন ।

তবে আপনার ইমেল আইডি ও এল্যাটপে একাউন্ট এর ক্ষেত্রে একটু কৌশল অবলম্বন করতে হবে । কৌশল টা নিচে দেখুন ।

এল্যাট পে একাউন্ট

আপনাকে খেয়াল রাখবে হবে আপনি যে ইমেল আইডি দিয়ে রেজিষ্টশন করবেন । সেই ইমেল আইডি তে আপনার একটা এল্যাটপে একাউন্ট থাকতে হবে । কারন আপনার রেফার আইডি থেকে আপনার যত বার সেল হবে তত ডলার আপনার এই এল্যাটপে একাউন্টে জমা হবে । যদিও আপনি আপনার cpanel থেকে আপনার ইমেল পরিবতন করতে পারবেন ।

আবার যাদের একাউন্ট এ আনেক ডলার যদি মনে করেন এটা হ্যাকিং , যদিও এটা হ্যাকিং না ।

আপনি জয়েন করার সময় যে কোন একাউন্ট থেকে এক ডলার খরচ করতে পারেন কিন্তু আপনার সেল এর পেমেন্ট পাবার জন্য নতুন একটা এল্যাটপে একাউন্ট খোলাই উত্তম তবে সেটা অবশ্যই হতে হবে Personal Starter একাউন্ট । ভাবছেন Personal Starter একাউন্ট কেন, কারন আপনার যদি Personal Pro একাঊন্ট হয় তাহলে প্রতি বার যখন $1 ডলার রিসিভ করবেন তখন এল্যাটপে তাদের মানি রিসিভ ফি বাবদ $0.62 ডলার কেটে নিবে তাহলে আপনি প্রতি সেলের জন্য আপনি $1 এর পরিবতে $0.38 ডলার পাবেন । কিন্তু আপনার যদি Personal Starter একাউন্ট থাকে তাহলে আপনি প্রতি সেলের জন্য $1 ডলার করেই পাবেন কারন Personal Starter একাউন্ট এর জন্য মানি রিসিভ ফি বাবদ কোন ফি এল্যাটপে নেয়না । নিচের ছবি দেখুন এল্যাটপে একাউন্ট খোলার সময় প্রথমে আপনাকে Personal Starter সিলেক্ট করতে হবে ।

নতুন Alertpay Personal Starter একাউন্ট খোলার জন্য নিচের ব্যনারে ক্লিক করুন ।


তাহলে আর দেরি করে কেন শুরু করে দিন । মাত্র $1 ডলার এর ব্যাপার । যা উঠে আসবে একবার রেফার বা সেল হলেই ।

ধন্যবাদ ।

One thought on “আপনার এল্যাটপে ব্যালেন্স যদি হয় এক ডলার তাহলে একটু চেষ্টা ও পরিশ্রম করেই দেখুন সফল হবেন অবশ্যই

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / পরিবর্তন )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / পরিবর্তন )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / পরিবর্তন )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / পরিবর্তন )

Connecting to %s