কি ভাবে উইন্ডোজ এক্সপি কে জেনুইন করবেন

এখন নকল সব কিছুতেই চলে, আপনি কিছু কিনে আর শান্তি পাবেন না,মনে করেন আপনি  বাজার থেকে এই মাত্র উইন্ডোজ এক্সপি -এর একটা নিউ ভার্সন  কিনে নিয়ে আসলেন ,যখন ঘরে এসে কম্পিউটার কে ফরম্যাট দিলেন ,দেখলেন রাইট সাইট -এ ছোট্ট করে লিখা আছে ,উইন্ডোজ কে জেনুইন  করতে,এখন ত রাগে মাথার চুল টানতে মনে চায়.কি আর করবেন ,মনে মনে দোকানদার কে গালি দিবেন,কিন্তু না গালি দেওয়ার কোন দরকার নাই। কি চমকে গেলেন নাকি.যদি কাল  টাকা সাদা করা যায়,তাহলে আপনি কেন কালো উইন্ডোজ কে সাদা করতে পারবেন না, চলেন কি ভাবে করবেন তা এখন আলোচনা করা যাক.

এখান থেকে ডাউনলোড করেন

এবার ডাউনলোড করা ফাইলটা কে Extract  করে নিন, তারপর yes ক্লিক করেন ,পিসি কে রিস্টার্ট করুন, হয়ে গেল আপনার উইন্ডোজ জেনুইন.

 

ভাল লাগলে কমেন্ট করতে ভুলবেন না।

Picture -1

 

Picture-2

click “Yes”

picture -3

Click ” ok ”

এখন আপনি কি ভাবে বুঝবেন আপনার উইন্ডোজ এক্টিভ হইসে কিনা ?

তার জন্য আপনাকে রান -এ গিয়ে লিখুন  oobe/msoobe /a

এখন একটা পেজ আসবে  ……ফটো টা দেখেন …

আপনাকে যদি এমন কোন লিখা দেখাই , Thanks for using our product” then you have a genuine copy of windows.তাহলে বুজবেন আপনার উইন্ডোজ এক্টিভ হইসে . 🙂

41 thoughts on “কি ভাবে উইন্ডোজ এক্সপি কে জেনুইন করবেন

  1. Avijit বলেছেন:

    Obhi vai, ami run e gia oobe/msoobe /a likhe ok dile erpor “Windows cannot find oobe/msoobe /a. Make sure you typed the name correctly,and then try again. To search for a file, click the Start button, and then click Search” ei message ta ase.

    Like

এখানে আপনার মন্তব্য রেখে যান