আমার সবচেয়ে প্রিয় একটি GAME Jazz Jackrabbit 2

ছোট বেলাই আমি Jazz Jackrabbit 1 GAME টা খেলতাম ৮ বছর আগে GAME টা আমি হারিয়ে ফেলি ।

তারপর INTERNET থেকে লিংক টা পাই । কিন্ত Jazz Jackrabbit 1 টা এক্সপির জন্য নয়😦

তাই Jazz Jackrabbit 2 ডাওনলোড করি যা কিনা WINDOWS 7, এক্সপি তে SUPPORT করে🙂

আজ GAME টা পিসি তে আছে খেলার আগ্রহ জাগে না😦 এই GAME টা এখন আমার ছোট ছোট ভাই , বোনরা খেলে ।

আহা ! একবার যদি আবার আমার ছোট বেলাই ফিরে যেতাম !!!! দলছুট এর সে গানটা মনে আছে আমি ফিরে পেতে চাই__________ !!!

http://en.wikipedia.org/wiki/Jazz_Jackrabbit_2 Jazz Jackrabbit 2 ডাওনলোড লিংক (41.47 MB)

click here Download now

FACEBOOK একটি গ্রুপ আছে আশা করি গ্রুপ টা তে আপনারা এড হবেন ।

© wÊ £ØVE ALLAH الله

 

Leave a Reply

